🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৪০

ইতালিতে ৫ বছরের মেয়েকে জবাই করে হত্যা করলো বাংলাদেশি বাবা

❏ বুধবার, এপ্রিল ২২, ২০২০ প্রবাসের কথা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি- করোনাভাইরাসের আক্রমণে বিপর্যস্ত ইউরোপের দেশ ইতালি। এরমধ্যে দেশটির আরেচ্ছো শহরের লিভান্তে বসবাসকারী বিল্লাল মিয়া নামে এক বাংলাদেশি প্রবাসী তার ৫ বছরের মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন।

সেইসঙ্গে ৮ বছরের ছেলেকে আহত করেছেন। মঙ্গলবার (২১ এপ্রিল) এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, নিজ কন্যাকে জবাই করে লাশ বাসা থেকে নিচে ফেলে দিলে, পাশের বিল্ডিং থেকে জনৈক ইতালীয় দেখেন এবং সাথে সাথে পুলিশ খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে, সেই সাথে আসামী বিল্লালকে পুলিশ গ্রেফতার করে থানা হাজতে নিয়ে যায়।

এদিকে নিহতের মা ও পুত্রকে পুলিশের হেফাজতে নিরাপত্তায় রাখা হয়েছে বলে জানা যায়।

আসামী বিল্লাল মিয়ার বাড়ি কুমিল্লার হোমনায়। নিহত শিশুর মা দোকানে কেনাকাটা করতে গেলে এ সুযোগে এই ঘটনা ঘটে। তবে কি কারণে নিজের মেয়েকে হত্যা করা হলো সে বিষয়ে কিছু জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।