🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে এবার কাঁচামাল ব্যবসায়ী করোনায় আক্রান্ত


❏ বুধবার, এপ্রিল ২২, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তি সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের বাসিন্দা। তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন।

বুধবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

এই নিয়ে জেলায় মোট ১৩ জন কোভিড-১৯ বা করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এদের মধ্যে মঙ্গলবার ঢাকা কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের ঘোনার দেউলী পশ্চিমপাড়া গ্রামের মহিউদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ৭৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতন্ত্র, রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ পাঠানো হয়। মঙ্গলবার পরে রাতে সেখান থেকে সখীপুরের একজনের নমুনা পজেটিভ থাকার কথা জানানো হয়। আক্রান্ত ওই ব্যক্তি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। তিনি গত ১৯ দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে চলে আসেন।

গত ৪-৫ দিন ধরে তার ঠান্ডা সর্দি জ্বর থাকার কথা উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানালে সোমবার তার নমুনা সংগ্রহ করে মঙ্গলবার ঢাকায় পাঠানো হয়। তার নমুনা পজেটিভ আসার বিষয়টি উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে গিয়ে পরবর্তী সিদ্ধান্ত নিবেন।

তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় ৮৩৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। তারমধ্যে ১৩ জনের নমুনা পজেটিভ এসেছে। এই ১৩ জনের মধ্যে মঙ্গলবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।