🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কালকিনিতে তুচ্ছ ঘটনায় ৯টি বাড়িতে হামলা, আহত-৩


❏ বুধবার, এপ্রিল ২২, ২০২০ ঢাকা

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি :: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে হামলা চালিয়ে ৯টি বসতঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। এতে করে তিনজন আহত হয়েছে। এ নিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে।

আজ বুধবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়ন করা হয়েছে।

এলাকা ও ভুক্তভোগী সুত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার আটিপাড়া গ্রামের সরোয়ার মাতুব্বরের সঙ্গে একই এলাকার জাফর তালুকদারের প্রথমে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক হয়। এর জের ধরে জাফর তালুকদারের নেতৃত্বে সাহাদাত মাতুব্বর, শহিদুল খান ও জাকির সরদারসহ বেশ কয়েকজন তাদের দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে সরোয়ার মাতুব্বর, মস্তফা মাতুব্বর, ওযাজেদ ঢালী, মাজেদ ঢালী, আব্বাস আলী মাতুব্বর, চানমিয়া মাতুব্বর, হানিফা মাতুব্বর, মোশারেফ খা ও আউয়াল মাতুব্বরসহ ৯জনের বসতঘর রাম দা দিয়ে কুপিয়ে ভ্ংাচুর চালায়। এসময় তাদের বাঁধা দিলে মহিলাসহ ৩জন আহত হয়।

তবে ঘটনার পর থেকেই জাফর তালুকদার এলাকা ছেড়ে পলাতক রয়েছেন। পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরোয়ার মাতুব্বর বলেন, জাফর তালুকদার তার লোকজন নিয়ে আমাদের বাড়িঘর কুপিয়ে তছনছ করে দিয়েছে।

এ বিষয় অভিযুক্ত জাফর তালুকদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়ছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।