সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমার স্ত্রী এখনও আসতেছে না, কখন আসবে আমার শিউলি’

৬:১৪ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২২, ২০২০ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি :: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামে নিখোঁজের এক মাস পেড়িয়েছে, এখনও খোঁজ মেলেনি মা-মেয়ের। এঘটনায় থানায় সাধারণ ডায়রী করেছে নিখোঁজের ছোট ভাই রাজিব আহম্মেদ।

গত ২০ মার্চ সকালে বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামের স্বামীর বাড়ী থেকে শিউলী খাতুন (৩৬) ও তার ৩ বছরের মেয়ে ফাতেমাকে বাহির হয়। কিন্তু এক মাস অতিবাহিত হলেও এখনও তাকে খুজে পাওয়া যায়নি। শিউলি খাতুন দেলুয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

শিউলির ছোট ভাই রাজিব আহাম্মেদ জানান, নিখোজের পর থেকে বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করে না পাওয়ায় থানায় জিডি করি। ৪ সন্তানের মা আমার বড় বোন সে তিন সন্তান রেখে ছোট ছোট মেয়েকে নিয়ে কোথায় যেনো চলে গেছে।

এদিকে নিখোঁজ শিউলির স্বামী নজরুল ইসলাম কাঁন্না জরিত কন্ঠে বলেন, আমি ইরান থেকে বাসায় আসার পর ভালোই চলছিল আমাদের সংসার। কিন্তু হঠাৎ করে আমার স্ত্রী ২০শে মার্চ আনুমানিক বেলা সারে ১০ টার দিকে বাসা থেকে আমার ছোট মেয়ে ফাতেমা কে নিয়ে কোথায় যেন চলে যায়। এত দিন হলো আমার স্ত্রী এখনও আসতেছে না, আমি ৩ সন্তান দিয়ে তার পথ চেয়ে আছি। কখন আসবে আমার শিউলি।