ভাড়াটিয়াদের বের করে দেয়া সেই বাড়ির মালিক কারাগারে


❏ বুধবার, এপ্রিল ২২, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কন্ঠস্বর ডেস্ক:ঢাকার কাঠালবাগানে এক মাসের ভাড়া বাকি থাকায় ভাড়াটিয়াদের বের করে দেয়া বাড়িওয়ালা নুর আক্তার শম্পার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২২ এপ্রিল) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বাদী এবং বিবাদী উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ তার জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতে তার বিরুদ্ধে মারধর ও হত্যা চেষ্টা মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ডে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওই থানার উপ-পরিদর্শক সাইদুর রহমান। অপরদিকে শম্পার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

কলাবাগান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাফায়েত শরীফ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত রাতে (মঙ্গলবার দিবাগত রাতে) রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে বাড়ির মালিক নুর আক্তার সম্পাকে গ্রেফতার করে র‌্যাব-২।

এর আগে কাঠালবাগান থানায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়।

গত শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় মাত্র ১ মাসের বকেয়া ভাড়ার জন্য বাড়ির মালিক নুর আক্তার সম্পা দুই মাসের শিশুসহ পরিবারের পাঁচ সদস্যকে বাসা থেকে বের করে দেন। এরপর পুলিশ-র‌্যাবের দুই দিনের চেষ্টার পরও বাসায় ফিরতে না পেরে পরিবারটি আশ্রয় নেয় দক্ষিণ বাড্ডায় কুলসুম বেগমের মায়ের বাসায়। বাসার মালিকের সাথে দফায় দফায় যোগাযোগ করেও কোন সমাধান না হওয়ায় শেষ সোমবার (২০ এপ্রিল) বিকেলে পুলিশ কাঠালবাগানের ৫৭/৭ সেই বাসার তালা ভেঙ্গে পরিবারটিকে বাসায় দিয়ে আসে।