সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালগঞ্জের করোনা আক্রান্ত দম্পতি সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন

১২:৫২ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ ঢাকা
gop

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টারঃ গোপালগঞ্জের প্রথম করোনা আক্রান্ত স্বামী-স্ত্রী সুস্থ হয়ে বুধবার বিকেলে টুঙ্গিপাড়া হাসপাতাল ছেড়েছেন। গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ দিন চিকিৎসা চলাকালিন তাদের নমুনা দু’বার আইইডিসিআর-এ পাঠানো হলে সেখান থেকে করোনা নেগেটিভ হওয়ায় তাদেরকে হাসপাতাল থেকে ছুটি দেয়া হয়। বাড়িতে গিয়ে এ দম্পতি আরো ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকবেন এবং আবারো তাদের নমুনা আইইডিসিআরে পাঠিয়ে পরীক্ষার জন্য পাঠানো হবে বলে ওই চিকিৎসক গণ জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৯ এপ্রিল ওই দম্পত্তির দেহে করোনা শনাক্ত হলে তাদেরকে টুঙ্গিপাড়া হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়।