🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৪৬

ভূঞাপুরে করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন একজন

❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটার, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত খন্দকার সোহাগ নামে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। তার বাড়ি ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামে।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ এসকে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহীউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত (১২ এপ্রিল) রাতে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা ও সাফলকুড়ি গ্রামের তিন ব্যক্তির শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়।

পরে ভূঞাপুর উপজেলা প্রশাসন তাদের ময়মনসিংহ এসকে হাসপাতালে আইসোলেশনে পাঠায়। এরমধ্যে খন্দকার সোহাগ নামে ওই ব্যক্তি করোনা জয় করে সুস্থ হওয়ায় বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন।