• আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের অধিকাংশ স্থানে হতে পারে ঝড়-বৃষ্টি

⏱ ১২:০৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ 📂 তথ্য জাদুঘর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- করোনাভাইরাসের মধ্যেই দেশের অনেকগুলো অঞ্চলের ওপর দিয়ে ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে ঝড়-বৃষ্টি হতে পারে। এসব অঞ্চলের নদীবন্দর সমূহকে এক নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্রগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলসমূহের ওপর দিয়ে পশ্চিম বা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরকে এক নম্বর সতর্কতা সঙ্কেত দেখাতে বলা হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেই সঙ্গে অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। পশ্চিম বা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে, যা অস্থায়ীভাবে ঝড়ো হাওয়ার আকারে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

poribar পরিবার পরিকল্পনা অধিদফতরে চাকরির সুযোগ

⊡ শুক্রবার, অক্টোবর ২, ২০২০

তিতাসে চাকরি

⊡ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

সোনালী ব্যাংকে চাকরি

⊡ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

বগুড়ায় জঙ্গলে ঢাকা মসজিদ নিয়ে জনমনে কৌতুহল

⊡ রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০

সমাজসেবায় চাকরির বিজ্ঞপ্তি

⊡ রবিবার, সেপ্টেম্বর ৬, ২০২০