🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কুড়িগ্রাম জেলা লকডাউন


❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:আজ (বৃহস্পতিবার) বিকেল ৫টা থেকে কুড়িগ্রাম জেলাকে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক মো: রেজাউল করিম।

তিনি জানান, করোনা ঝুকি মোকাবেলায় জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা প্রশাসক জানান, কুড়িগ্রাম জেলায় ১৩ এপ্রিল থেকে এ পর্যন্ত ৪ জন করোনা রোগী সনাক্ত হয়।

এদের দুইজন রৌমারী উপজেলার, একজন ফুলবাড়ী উপজেলার এবং আরেকজন কুড়িগ্রাম সদর উপজেলার। আক্রান্তরা সকলেই নারায়নগঞ্জ ও গাজীপুর ফেরত। নতুন করে সংক্রমন রোধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ লকডাউনের সিদ্ধান্ত বলবৎ থাকবে।

লকডাউন চলাকালীন সময়ে সড়ক, আকাশ ও নৌ-পথে জেলায় আগমন ও বর্হিগমনসহ আন্ত:জেলা যোগাযোগ বন্ধ থাকবে। তবে জরুরী পরিসেবা লকডাউনের আওতামুক্ত থাকবে বলেও জানান তিনি।