১০ বছর পর জেল থেকে বেরিয়ে স্ত্রীকে খুন, ফের কারাগারে

৫:৫৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক- চট্রগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন বলিরহাটে নিজ স্ত্রীকে খুনের ঘটনায় স্বামী মো. মুসাকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভোরে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মুসাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. মুসা পটিয়া উপজেলার শিকলবাহা এলাকার কবির শের এর সন্তান।

জানা যায়, পারিবারিক কলহের জেরে নিজ স্ত্রীকে খুন করে ঘা ঢাকা দেয় খুনী মুসা। কিন্তু তার শেষ রক্ষা আর হলো না। পুলিশের পাতা জালে পা বাড়িয়ে গ্রেফতার হয়ে যায়।

২২ এপ্রিল (বুধবার) নগরীর বাকলিয়া থানার পূর্ব রাহাত্তার পুল বড় কবরস্থান এলাকার বাসা থেকে মুছার স্ত্রী জ্যোৎস্না আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে নোড়া (মসলা বাটার পাথর) দিয়ে পিটিয়ে খুন করে মুছা পালিয়ে যায় বলে জানিয়েছিল পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, ২০১০ সালে নগরীর পুরাতন রেল স্টেশনে এলাকায় ছিনতাই করতে গিয়ে রেলওয়ে কর্মকর্তা আব্দুল হাই মজুমদারকে ছুরিকাঘাতে খুনের মামলার আসামি মুছা। ওই মামলায় গ্রেফতার হয়ে ২০১০ সালের ডিসেম্বর থেকে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত কারাগারে ছিল মুছা।

জামিনে ছাড়া পাবার ১৪ মাস পর ফের স্ত্রীকে খুনের মামলায় গ্রেফতার হতে হয়েছে মুছাকে। আদালতে হাজির করে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।