টাঙ্গাইলে স্কুলছাত্রী অপহরণ, ছাত্রলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০ ঢাকা
tan

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে এক স্কুলছাত্রী (১৬) অপহরণের শিকার হয়েছেন। এ ঘটনায় বুধবার রাতে এক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে আসামী করে থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পিতা। অপহৃতাকে উদ্ধার করা গেলেও অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। ছাত্রীটি এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে অপহরণের শিকার হন ওই শিক্ষার্থী। একদিন অতিবাহিত হওয়ার পরে বুধবার রাতে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

অভিযুক্তরা হচ্ছেন- উপজেলার কচুয়া গ্রামের ব্যবসায়ী লেবু শিকদারের ছেলে রাজিব শিকদার (৩০), কালিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম তুহিন (২৫) এবং কচুয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে প্রাইভেটকার চালক আরিফুল ইসলাম (২৪)।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বলেন মঙ্গলবার রাতে উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় অভিযুক্তরা। বুধবার রাতে মামলা হয়েছে। ওই রাতেই মুজিব কলেজের সামনে থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

এসআই আরো বলেন বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর মেডিকেল টেস্ট করা হয়েছে। এরপর টাঙ্গাইলের সখীপুর ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অপহৃতা ২২ ধারায় জবানবন্দি নেওয়া হবে।

অপহৃতার বাবা বলেন আমার মেয়েকে ওরা উত্যক্ত করতো। আমি আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।