সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জে নতুন করে আরও ৮ করোনা রোগী শনাক্ত

১০:৩৩ পূর্বাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জে নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় এই ৮ জনের করোনা শনাক্ত হয়।
এনিয়ে সুনামগঞ্জে ১৪ জন করোনা রোগী শনাক্ত হলেন। তাদের মধ্যে সুনামগঞ্জ সদর – ০২ জন, ছাতক -০১ জন, জামালগঞ্জ-০২ জন ও শাল্লা-০৩ জনের শরীরে কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে।
এই তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বলেন, বৃহস্পতিবার ওসমানী মেডিকেলের করোনা পরীক্ষাগারে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬ জনের করোনা পজেটিভ আসে। ৮ জন করোনা আক্রান্ত রোগী সুনামগঞ্জের, সিলেটের ৫ ও হবিগঞ্জের ৩ জন।
তিনি জানান, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের করোনা বিশেষায়িত ল্যাবে গতকাল টেস্ট হওয়া ১৮৮টি নমুনার মধ্যে নতুন করে ১৬টির করোনা ফলাফল পজেটিভ আসে।

উল্লেখ্য, গত ১৫এপ্রিল বুধবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মঈন উদ্দিন। সকাল পৌনে সাতটায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের নাদামপুর গ্রামে ওই চিকিৎসকের বাড়ি। তাঁর বাবার নাম ছিদ্দেক আলী মুন্সী।