🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় পেট্রোলম্যান নিহত


❏ শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটার- বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় বিবিএ এর আব্দুল কাদের (৩৪) নামে এক পেট্রোলম্যান নিহত হয়েছেন।শুক্রবার ভোরে বঙ্গবন্ধু সেতুর ৩০ নম্বর পিলালের কাছে ঘটনাটি ঘটে।

আব্দুল কাদের বিবিএ এর ফায়ার অ্যান্ড রেসকিউ পদে কর্মরত ছিলেন। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের সারকলশিয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান জানান, ভোরে বঙ্গবন্ধু সেতুর ৩৮ নম্বর পিলালের কাছে ঢাকামুখী লেনে একটি মালবাহী ট্রাক বিকল হয়ে যায়।

এ সময় পেট্রোলম্যান আব্দুল কাদেরের নেতৃত্বে একটি দল ট্রাকটিকে উদ্ধার করতে যায়। সেতুর ৩০ নম্বর পিলারের কাছে তিনি উদ্ধার কাজ করছিলেন।

এক পর্যায়ে উত্তরবঙ্গগামী একটি অজ্ঞাত একটি দ্রুতগামি গাড়ি তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

ঘাতক গাড়িটিকে শনাক্ত করতে সেতুতে স্থাপিত সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। গাড়িটিকে শনাক্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি জানান।