সীতাকুণ্ডে জুয়া খেলা নিয়ে কথাকাটাকাটি, ছুরিকাঘাতে ২ যুবক নিহত


❏ শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে নিহত হয়েছে দুই যুবক। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। মারামারিতে দুইজন ছুরিকাঘাতে আহত হয়। পরে হাসপাতালে তারা মারা যান। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে সীতাকুণ্ড পৌরসভা অফিসের কাছে এ মারামারির ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করে।

নিহত দুই যুবক হলো- সীতাকুণ্ড পৌরসভার পূর্ব আমিরাবাদ এলাকার আব্বাস উদ্দিনের ছেলে মোহাম্মদ জাহিদ (২৬) ও ভূঁইয়াপাড়ার নায়েব আলীর ছেলে মোহাম্মদ শাহিন (২৫)। নিহত দুইজন পরস্পর বন্ধু বলে জানা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ আলাউদ্দিন তালুকদার বলেন, ছুরিকাঘাতে আহত দুই যুবকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।