মায়ের রান্না করা খাবার দরিদ্র ও প্রতিবন্ধীদের দিচ্ছেন ছাত্রলীগ নেতা স্মরণ  

৮:২৩ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০ দেশের খবর, সিলেট
Sunamgonj

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে বর্তমান করোনার কঠিন পরিস্থিতিতে ব্যাতিক্রম উদ্যোগ নিয়ে পাশে দাঁড়িয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ফজলে রাব্বি স্মরণ। তিনি প্রতিদিন মায়ের রান্না করা খাবার গভীর রাতে অসহায় ও গরীব,ছিন্নমূল যাদের ঘর বাড়ি নেই জ্ঞানহীন(পাগল)প্রতিবন্ধী যারা রাস্তার পাশে ঘুমিয়ে থাকে রাতে তাদের পরিবেশন করে যাচ্ছে।

সহকর্মিরা এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুক্রবার দুপুরে পোষ্ট করার পর তা ভাইরাল হয়ে যায়।

জানাযায়,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য  ঘোষনা দিয়েছে যতদিন এই মহামারী করোনা থাকবে। পথের পাশে ঘুমিয়ে থাকা মানুষদের জন্য তার এই ক্ষুদ্র প্রয়াস  অব্যাহত থাকবে।

শহীদ বুদ্ধিজীবীর কন্যা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম গোলাম রব্বানী সাহেবের সহধর্মিণী সাবেক সাংসদ ও সরকারী পিপি শামসুন্নাহার শাহানা রব্বানী একজন মহিয়সী নারী অসহায় মানুষদের জন্য যার মন কাদে,এই অসহায় মানুষদের জন্য নিজেই রান্না করে দিচ্ছেন।

খাবার বিতরণের সময় সাথে থাকছেন,জেলা ছাত্রলীগেরসহ সভাপতি সাজ্জাদুর রহমান লিমন,সেচ্ছা সেবকলীগের সহ সভাপতি মাসুক আহমদ,জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক মামুনুর রশীদ সালমান, ছাত্রলীগ নেতা তারেক, অনিক প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য  ফজলে রাব্বি স্মারন জানান,সবার কাছেই অসহায়,দরিদ্র ও জ্ঞানহীন পাগলরা অবহেলিত। বর্তমান পরিস্থিতিতে হোটেল,রেস্তোরাঁ বন্ধ থাকায় তারা খেয়ে না খেয়ে আছে তাই তাদেরকে খাবার বিতরণ করছি। আর চেষ্টা করছি তাদের পাশে সব সময় থাকার।