🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

করোনা নিয়ে ঢাকা থেকে পালিয়ে আসা দম্পতি রাজবাড়ীতে উদ্ধার

raj
❏ শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধি: ঢাকা থেকে পালিয়ে আসা করোনাভাইরাসে আক্রান্ত এক দম্পতিকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও সদর থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে জেলা প্রশাসকের তথ্যের ভিত্তিতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রতন ক্লিনিকের সামনে থেকে একটি ব্যাটারি চালিত অটোবাইক থেকে তাদের উদ্ধার করে রাজবাড়ী স্বাস্থ্য বিভাগ ও রাজবাড়ী সদর থানা পুলিশ।

উদ্ধারকৃতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের বাসিন্দা তছিকুল ইসলাম (৩১) ও তার স্ত্রী শিল্পী বেগম (২৪)।

উদ্ধারকৃত করোনা আক্রান্ত মোঃ তছিকুল ইসলাম মোবাইল ফোনে জানান, গত ২২তারিখে আমার করোনা পজিটিভ আসলে আমার স্ত্রীরও টেষ্ট করা হয়। পরে স্ত্রীর ২৩ তারিখে করোনা ধরা পরে। এর পরে আমার ৪ বছরের মেয়ের সন্তানেরও টেষ্ট করি। পরে রিপোর্ট অনুযায়ী আল্লাহর রহমতে আমাদের মেয়ের নেগিটিভ আসে। আসলে আমরা ঢাকার কামরাঙ্গীচরে একটি ভাড়া বাসায় বসবাস করতাম সেখানে ঘনবসতী এলাকা আমাদের দারা যেন অন্য কেউ আক্রান্ত না হয়। প্রতিবেশীদের কথা চিন্তা করে আমরা ভোরে পালিয়ে আসি। ভেবেছিলাম যে নিজ জেলা কুষ্টিয়াতে ভর্তি হয়ে চিকিৎসা নিব। সেটি আমাদের ভুল হয়েছে।

তিনি আরো বলেন, আমরা দৌলতদিয়া ঘাট পার হয়ে আসলে থানার একজন পুলিশ আমাকে ফোন করে। পরে আমরা বড়পুল এলাকার রতন ক্লিনিকের এর সামনে দাড়িয়ে ছিলাম প্রায় আধাঘন্টা। পরে রাজবাড়ী থানার পুলিশ একটি এম্বুলেন্স এ আমাদের উঠিয়ে দেন। পরে রাজবাড়ীর এম্বুলেন্স খোকসা কলেজ মোড় পর্যন্ত পৌছেঁ দেয়। পরে কুষ্টিয়া থেকে একটি এম্বুলেন্স করে আমাদের নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি এখনো এম্বুলেন্স এর মধ্যে অবস্থান করছেন।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তারা ঢাকা থেকে পালিয়ে এসে কুষ্টিয়া যাচ্ছিলো এমন একটি তথ্য আসলে তারা রাজবাড়ী সদর থানা পুলিশের সহযোগিতায় আক্রান্ত দুই রোগীকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রতন ক্লিনিকের সামনে থেকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ঢাকার কোন হাসপাতাল থেকে পালিয়ে এসেছে সেকথা তিনি জানাতে অসম্মতি জানিয়েছেন।