করোনা সন্দেহে এগিয়ে যায়নি কেউ, অসুস্থ ব্যক্তিকে উদ্ধার করল পুলিশ

১১:২৩ পূর্বাহ্ন | শনিবার, এপ্রিল ২৫, ২০২০ দেশের খবর, রংপুর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে পঞ্চগড় জেলা শহরের মিঠাপুকুর এলাকার একটি মাঠে অসুস্থ হয়ে পড়ে থাকা এক ব্যক্তির সাহায্যে এগিয়ে যায়নি কেউই।

এমনকি দীর্ঘসময় ধরে মাটিতে পড়ে থাকা অজ্ঞাত ওই ব্যক্তিকে সেখান থেকে সরাতে লাঠি নিয়েও ধাওয়া দেয় কয়েকজন। পরে অমানবিক এ ঘটনা দেখে স্থানীয় এক ব্যক্তি থানা পুলিশে খবর দিলে, পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে তাকে সুস্থ করে তোলে।

পরে খোঁজ নিয়ে পঞ্চগড় থানা পুলিশ ওই ব্যক্তিকে তার ভাইয়ের হাতে তুলে দেয়।

পুলিশ জানায়, অসুস্থ হয়ে পড়া ওই ব্যক্তির নাম মনসুর আলী (৪৫)। তিনি জেলার আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পানবাড়া গ্রামের ডাটুয়া মোহাম্মদের ছেলে। দাঁতের চিকিৎসার জন্য তিনি পঞ্চগড় শহরে আসেন। তার ডায়াবেটিস রয়েছে এবং চোখেও কম দেখেন। হঠাৎ ডায়াবেটিস বেড়ে যাওয়াতেই তিনি অসুস্থ হয়ে শহরের মিঠাপুকুর এলাকার একটি মাঠে পড়ে যান।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিকী বলেন, ‘সেবাই আমাদের ধর্ম। বিপদে মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব কর্তব্য। মানবিক এই কার্যক্রম পুলিশের নিয়মিত কাজের অংশ।’

করোনা পরিস্থিতিতে পুলিশের এমন ভূমিকায় সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশের এই মানবিক আচরণ ও সার্বিক সহযোগিতার জন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন উদ্ধার হওয়া মনসুর আলীর পরিবারের সদস্যরা।