🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে ধানক্ষেত থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার


❏ শনিবার, এপ্রিল ২৫, ২০২০ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রাসেল রানা নামে এক নবম শ্রেণির শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে বাড়ির পাশে ধানক্ষেত থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

রাসেল সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের ভোপলা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে এবং বালাপাড়া দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার সন্ধ্যায় রাসেল নিজ বাড়িতেই ছিল। রাতে সেহেরী খাওয়ার জন্য বাড়ির লোকজন তার শয়নকক্ষে খুঁজতে গেলে তাকে সেখানে পাওয়া যায় নাই। এরপর প্রতিবেশি ও আত্মীয়দের সাথে ফোনে যোগাযোগ করেও রাতে তার সন্ধান কোথাও মিলে নাই। সকালে বাড়ির পাশে অর্ধকিলোমিটার দূরে একটি ধানক্ষেতে স্থানীয়রা তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ হত্যাকান্ডের কারণ ও হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশি তদন্ত চলছে এবং এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি তানভিরুল।