• আজ বৃহস্পতিবার, ৩০ বৈশাখ, ১৪২৮ ৷ ১৩ মে, ২০২১ ৷

হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সিএনজি চালকের মৃত্যু


❏ শনিবার, এপ্রিল ২৫, ২০২০ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ফেরদৌস ইসলাম (৩০) নামে এক সিএনজি চালকের হাসপাতালে ভর্তির ৪ দিনের মাথায় মৃত্যু হয়েছে। তবে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে রিপোর্ট না আসার কারণে বলা যাচ্ছে না তিনি করোনায় আক্রান্ত কি না।

শনিবার (২৫ এপ্রিল) ভোর রাতে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে থাকাবস্থায় মারা যান তিনি। নিহত ফেরদৌস হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের জাফর আলীর ছেলে।

জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২১ এপ্রিল শ্বাসকষ্টসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে তিনি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসলে তাকে সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাতে মারা যান।

তবে তার নমুনা সংগ্রহ করা হলেও এখন পর্যন্ত রিপোর্ট না আসার কারণে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. তাজ উদ্দিন বলেন, মারা যাওয়া ফেরদৌস ৪ সন্তানের জনক। বর্তমানে লাশ সিলেটে রয়েছে। লাশ আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতে সীমিত আকারে জানাযার ব্যবস্থা করা হবে।