রংপুরে জুয়ার আসরে বাধা দেওয়ায় গ্রাম পুলিশকে মারধর, গ্রেফতার ১


❏ শনিবার, এপ্রিল ২৫, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- করোনা ঝুঁকিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অমান্য করে জুয়া আসরে একত্রিত হওয়া জুয়াড়িদের খেলতে নিষেধ করায় এক গ্রাম পুলিশকে মারধর করে রক্তাক্ত করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) রাতে রংপুরের তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের কাংলাচড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাংলাচড়া গ্রামে দীর্ঘদিন থেকে জুয়া খেলার আসর পরিচালনা করছেন লতিব মিয়া ও লুৎফর রহমান নামক দুই জুয়াড়ি। শুক্রবার সন্ধ্যায় করোনার স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে জুয়ার আসরে একাধিক লোকজন একত্রিত হওয়ার সংবাদ পেয়ে সেখানে গিয়ে বাধা দেয়ায় গ্রাম পুলিশ শরিফুল ইসলামকে মারধর করেন ক্ষুব্ধ জুয়াড়িরা।

এসময় জুয়াড়িরা তার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে মাটিয়ে পড়ে যান শরিফুল। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী জানান, আহত শরিফুল ইসলামকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ একজন জুয়াড়িকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও তিনি জানান।