‘শেখ হাসিনা থাকতে একটি মানুষও না খেয়ে থাকবে না’- মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

১০:৪৫ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৫, ২০২০ বরিশাল
rez

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে একটি মানুষও না খেয়ে থাকবে না।

তিনি বলেন, বিশ্বের সব উন্নত দেশসহ ২ শতাধিক দেশ করোনার প্রার্দুভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলেও একমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাগ্রে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন। এই প্যাকেজ ঘোষণার ফলে বাংলাদেশের ক্ষতিগ্রস্ত আর্থিক খাতসহ সব সেক্টরে ক্ষতি কাটিয়ে উঠা সম্ভব হবে।

শনিবার (২৫ এপ্রিল) পিরোজপুরে নতুন এ্যাম্বুলেন্সসহ স্বাস্থ্য বিভাগের জন্য মোট ৫টি গাড়ির চাবি সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকির কাছে হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় করোনা রোগী ও চিকিসকদের জন্য এই ৫টি নতুন গাড়ি সরবরাহ করেছে।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে একটি মানুষও না খেয়ে থাকবে না। তিনি মাছ, মাংস, ডিম, দুধ, ধান সবজিসহ সব খাদ্যদ্রব্যের উৎপাদন বৃদ্ধির জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক স্বাস্থ্যসেবা এবং সঠিকভাবে খাদ্য বিতরণের বিষয়ে নির্দেশনা দিচ্ছেন। এখন সমালোচনার সময় নয়, অহেতুক সমালোচনা থেকে বিরত থাকতে তিনি আহ্বান জানান। তিনি এই দুর্যোগ মোকাবেলায় সবাইকে সহযোগিতা করতে বলেন।

এ সময়ে মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর ১ আসনের বিভিন্ন এলাকার কর্মহীন অসচ্ছল মানুষের মধ্যে বিতরণের জন্য ১৫ হাজার খাদ্য দ্রব্যের প্যাকেট বিতরণ উদ্বোধন করেন।

এ সময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেনসহ জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।