পিরোজপুরের ভান্ডারিয়ায় আরও দুজন করোনায় আক্রান্ত

১০:৫৫ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ২৫, ২০২০ বরিশাল
Pirojpur

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌড়িপুর ইউনিয়নে আরো ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ভান্ডারিয়ায় করোনা ভাইরাসে মোট ৪ জন আক্রান্ত হলেন। এর মধ্যে গৌরিপুর ইউনিয়নে ৩ জন এবং ভান্ডারিয়া শহরের জামিরতলা এলাকায় ১ জনসহ জেলায় সব মিলিয়ে ৭ জন আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী জানান, ভান্ডারিয়ার গৌরিপুর ইউনিয়নের মাটিভাঙ্গা এলাকায় ১৫ বছর বয়সী এক যুবক বাড়ীতেই ছিল। ঢাকা থেকে লোকজন আসায় তাদের সংস্পর্শে এসে (কমিউনিটি ট্রান্সমিশনে) ঐ যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়াও একই উপজেলার চড়াইল এলাকায় যে ব্যক্তি আক্রান্ত হয়েছেন তার বয়স ২৫ বছর। তিনি গাজীপুর জেলা থেকে বাড়িতে এসেছেন। ২২ এপ্রিল দুজনের নমুনা বরিশালে পাঠনো হয়, ২৪ এপ্রিল রাতে রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্ত দুজনই বাড়িতে আছেন তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, ১৩ এপ্রিল সোমবার প্রথম পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের পাতাকাটা এলাকায় নারায়ণগঞ্জ ফেরত একজন করোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপর পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মাটিভাঙ্গায় ১জন ও ভান্ডারিয়া শহরের জামিরতলায় ১জন এবং পিরোজপুর সদর উপজেলার বাদুরা এলাকায় ২জন করোনা ভাইরাসে আক্রান্ত হন।