সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুর মেডিকেলে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

১২:০১ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ২৬, ২০২০ ঢাকা
upo

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে করোনা উপর্সগ নিয়ে ভর্তি থাকা রেহেনা খাতুন(৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি জেলার চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার শরীফ হোসেনের স্ত্রী। শনিবার দুপুরের দিকে তার মৃত্যু হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মোঃ সাইফুর রহমান গণমাধ্যমকে জানান, গতকাল শুক্রবার শ্বাস-কষ্ট ও জ্বর নিয়ে চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার শরীফ হোসেনের স্ত্রী রেহেনা বেগম ভর্তি হন। তিনি করোনা আইসোলশন ওয়ার্ডে ভর্তি ছিলেন।

তিনি আরও বলেন, শনিবার তার করোনা নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়। এখনো তার রির্পোট আসেনি। রির্পোট পেলে বুঝতে পারবো তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না। আমরা নিশ্চিত হওয়ার জন্য তার লাশ রেখে দিয়েছি।