সংবাদ শিরোনাম

উল্লাপাড়ায় এইচটি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিতটাঙ্গাইলে ডিসি অফিসের অফিস সহকারীর এক মাসের কারাদণ্ড১০ মাস পর মুক্তি পেলেন কার্টুনিস্ট কিশোরনাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামীর হাইকোর্টে রিটজনগণের জন্য কৃত্রিম দরদ দেখাচ্ছে বিএনপি: কাদেরযেকোনো পরিস্থিতিতে বাংলাদেশের পাশে থাকবে ভারত: জয়শঙ্করক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুলঅবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রীকারখানার বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যুশরীয়তপুরে বিচারপ্রার্থী‌কে লাঞ্চিত করার অ‌ভি‌যো‌গে ডি‌বি কর্মকর্তা বরখাস্ত

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জে অসচ্ছল পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

১২:০৮ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ২৬, ২০২০ ঢাকা
manik

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: অসচ্ছল ও কর্মহীন পরিবারের মাঝে মানিকগঞ্জ পৌরসভার পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের সহযোগীতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে পৌরসভার ৬নং ওয়ার্ডের বেউথা এলাকায় খাদ্যসহায়তা বিতরনকালে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর সুভাস চন্দ্র সরকার, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাশেম আলী ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সৌমিত্র সরকার মনা প্রমূখ।

পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে মানুষকে ঘরে রাখতে জেলাজুড়ে লকডাউন চলছে। এতে অস্বচ্ছল কর্মহীন, অসহায় মানুষ ঘরের মধ্যে মানবেতর জীবন যাপন করছে। এসব মানুষদের ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্যসামগ্রীর উপহার পৌঁছে দেয়া হচ্ছে, এই পর্যন্ত প্রায় চার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পৌর এলাকার নয়টি ওয়ার্ডেই তালিকা অনুযায়ী এ উপহারসামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। এই খাদ্য বিতরণ কর্মসূচী অব্যাহত থাকার কথা জানিয়েছেন তিনি।