🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

কুড়িগ্রামে করোনা উপসর্গে দুই শিশুর মৃত্যু


❏ রবিবার, এপ্রিল ২৬, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:কুড়িগ্রামে নাগেশ্বরী এবং ভুরুঙ্গামারীতে উপজেলায় করোনার উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু এবং তাদের পরিবারের সদস্যের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য,পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু বক্কর সিদ্দিক জানান, রোববার ভোরে নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাওডাঙ্গা গ্রামে ৬ মাস বয়সী শিশু করোনা উপসর্গ নিয়ে মারা যায়। জন্মের পর থেকে ওই শিশু অসুস্থ ছিল।

সম্প্রতি তাকে নিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে গিয়েছিলেন তার পরিবার। নিশ্চিত হওয়ার জন্য ওই শিশুটি ও তার পিতার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য,পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা এস এম সায়েম জানান, ভুরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহী বাজার গ্রামে ৬ বছরের শিশুর তীব্র জ্বরসহ খিচুনি ছিল।

এ অবস্থায় মেয়েটি রোববার ভোরে মারা যায়। মেয়েটির বাবা কিছুদিন আগে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন। অধিকতর সতর্কতার জন্য শিশুটির এবং পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন