সংবাদ শিরোনাম

গাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবন

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দেশে ভারী বর্ষণের আশঙ্কা, নদ-নদীর পানি বৃদ্ধি

১১:৫৩ পূর্বাহ্ন | সোমবার, এপ্রিল ২৭, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক:বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকবে। সেই সঙ্গে কোথাও ভারী বর্ষণ হবে। সোমবার (২৭ এপ্রিল) আবহাওয়া অফিসের ২৪ ঘণ্টার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তত্সংলগ্ন এলাকায় অবস্থান করছে। এর প্রভাবে আজ সোমবার বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকবে। কোথাও ভারী বর্ষণ হবে। বজ্রপাতও হতে পারে। এ ছাড়া ঢাকা, ময়মনসিংহ, সিলেট, রাজশাহী ও রংপুর বিভাগেও বৃষ্টি হবে।

গতকাল রাজধানীতে টানা বৃষ্টিতে বিজয় সরণি, আগারগাঁও, শেওড়াপাড়াসহ কয়েকটি এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়েছে। গতকাল ৪০ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়।

অন্যদিকে, বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের তথ্য বলছে, ভারতে ভারী বর্ষণের কারণে উত্তরের প্রধান প্রধান নদ-নদীর পানি বাড়ছে। যদিও সেটা এখনো বিপৎসীমার নিচে রয়েছে।