🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

দেশে ভারী বর্ষণের আশঙ্কা, নদ-নদীর পানি বৃদ্ধি


❏ সোমবার, এপ্রিল ২৭, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক:বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকবে। সেই সঙ্গে কোথাও ভারী বর্ষণ হবে। সোমবার (২৭ এপ্রিল) আবহাওয়া অফিসের ২৪ ঘণ্টার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তত্সংলগ্ন এলাকায় অবস্থান করছে। এর প্রভাবে আজ সোমবার বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকবে। কোথাও ভারী বর্ষণ হবে। বজ্রপাতও হতে পারে। এ ছাড়া ঢাকা, ময়মনসিংহ, সিলেট, রাজশাহী ও রংপুর বিভাগেও বৃষ্টি হবে।

গতকাল রাজধানীতে টানা বৃষ্টিতে বিজয় সরণি, আগারগাঁও, শেওড়াপাড়াসহ কয়েকটি এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়েছে। গতকাল ৪০ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়।

অন্যদিকে, বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের তথ্য বলছে, ভারতে ভারী বর্ষণের কারণে উত্তরের প্রধান প্রধান নদ-নদীর পানি বাড়ছে। যদিও সেটা এখনো বিপৎসীমার নিচে রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন