সংবাদ শিরোনাম

কক্সবাজারে নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, এসআইসহ ৩ পুলিশ বরখাস্তবয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে ছেলে-পুত্রবধূর ধারালো অস্ত্রের আঘাতে মায়ের মৃত্যু, গ্রেফতার ২

৪:৩৯ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৭, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- রংপুরের তারাগঞ্জের কলেজ পাড়া গ্রামে ছেলে ও পুত্রবধুর ধারালো অস্ত্রের আঘাতে আহত গৃহবধু নূর বানু চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন।

ছেলে নূরজামাল ও তার স্ত্রী তাসলিমাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায় বাড়ির চলাচলের রাস্তার একটি গাছ কাটাকে কেন্দ্র করে নূরজামাল ও তার স্ত্রী তাসলিমার ঝগড়া বাঁধে। এরই জেরে গত শনিবার ধারালো অস্ত্র দিয়ে দুই স্বামী-স্ত্রী নূরবানুর ঘরে ঢুকে আসবাবপত্রসহ অন্যান্য জিনিষপত্র ভাংচুর করতে থাকে। এক পর্যায়ে তারা নূরবানুকেও কুপিয়ে জখম করে সটকে পড়ে। পরে বাড়ির অন্য সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেদিন থেকে সেখানে চিকিৎসাধীন ছিলেন। আজ সোমবার দুপুরের আগে তিনি মারা যান।

এদিকে তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়ের হয়েছে, অভিযুক্ত ছেলে ও পুত্রবধুকে গ্রেফতার করা হয়েছে।