সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বেতনের দাবিতে গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ, অগ্নিসংযোগ

৬:১৮ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ২৭, ২০২০ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- মহামারি করোনা ভাইরাসের ঝুঁকির মধ্যে কারখানা খোলা রেখে রাত ১১টা পর্যন্ত কাজ করিয়ে নেয়ার প্রতিবাদে ও বকেয়া বেতনের দাবিতে গাজীপুরে সোমবারও বিক্ষোভ করেছেন তৈরি পোশাক কারখানার শ্রমিকরা।

সোমবার সকালে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এলাকায় চারটি পোশাক কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

প্রায় দুই ঘণ্টা ধরে শ্রমিকদের বিক্ষোভের কারণে জরুরি পণ্যবাহী গাড়িগুলো আটকা পড়ে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে বিক্ষুব্ধ শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে এবং একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেন।

পরে অতিরিক্ত সংখ্যক পুলিশ শ্রমিকদের ধাওয়া দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাজীপুর শিল্প পুলিশের ইন্সপেক্টর ইসলাম হোসেন জানান, শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জালাল উদ্দিন আহমেদের নেতৃত্বে অতিরিক্ত সংখ্যক পুলিশ নিয়ে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।