সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭

১২:৩৪ পূর্বাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ রংপুর
pan

নাজমুস সাকিব মুন,পঞ্চগড় প্রতিনিধিঃ: পঞ্চগড়ে নতুন করে তিনজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজনের বাড়ি তেঁতুলিয়া উপজেলায় এবং বাকি দুজনের বাড়ি দেবীগঞ্জে।

সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. ফজলুর রহমান। তাদের বাড়িসহ প্রতিবেশী কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন।

সিভিল সার্জন জানান, গত ২৩ এপ্রিল ওই তিনজনের মাঝে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় তাদের রক্তের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে সোমবার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা হয়েছে সাত জন। এদের মধ্যে নতুন আক্রান্ত এক জনসহ চার জনের বাড়ি তেঁতুলিয়া উপজেলায় এবং একজনের বাড়ি বোদা উপজেলায়। আর বাকী দুজনের বাড়ি দেবীগঞ্জ উপজেলায়।

এর আগে গত ১৭ এপ্রিল জেলার তেঁতুলিয়া উপজেলায় প্রথম ঢাকা ফেরত একজন নারীর শরীরে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় ২৮৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর ২৩৪ জনের রিপোর্ট এসেছে। তার মধ্যে সাত জনের করোনা ফলাফল পজেটিভ। বাকীদের রিপোর্ট এখনো আসেনি। তবে এ পর্যন্ত কেউ মৃত্যুবরণ করেনি।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, নতুন আক্রান্ত তিন জনসহ জেলায় মোট করোনা রোগীর সংখ্যা এখন সাত জন। সাত জনই প্রাতিষ্ঠানিক এবং হোম কোয়ারেন্টিনে আছেন এবং শারীরিক অবস্থা স্থিতিশীল আছে, আমরা তাদের নিয়মিত খোঁজ-খবর নিচ্ছি।