সংবাদ শিরোনাম

মিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী আর নেই

১২:০৮ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: দেশের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জিন্নাতের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বড় ভাই ইলিয়াস আলী। তিনি জানান, জিন্নাতের ব্রেন টিউমার হয়েছিল। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় রোববার (২৬ এপ্রিল) তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৯৬ সালের জিন্নাত আলী জন্মগ্রহণ করেন। তিনি কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামের আমির হামজার দ্বিতীয় সন্তান। ১১ বছর বয়স থেকে জিন্নাত আলীর অস্বাভাবিক উচ্চতা শুরু হয়। সেটি একসময় গিয়ে দাঁড়ায় ৮ ফুট ৬ ইঞ্চিতে।

জিন্নাত আলী ২০১৮ সালের অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। এরপর তিনি আলোচনায় আসেন।