🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

করোনা সংক্রমণ রোধে ১১শ পরিবার পাবে ডিএসকের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

dss
❏ মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ খুলনা

শেখ সাইফুল ইসলাম কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার: বাগেরহাটের শরণখোলায় করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১১শ’ পরিবারকে স্যানিটারী হাইজিং কিড্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। মঙ্গলবার দুপুরে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে উদ্ভোধন অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরণখোলা থানার ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নুরুজ্জামান খান, প্রেসকাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, এনজিও সমন্বয় কমিটির সভাপতি মীর সরোয়ার হোসেন, ডিএসকের সিনিয়র প্রজেক্ট ম্যানেজার সঞ্জিব সরকার প্রমুখ।

ডিএসকের স্পন্সরশিপ অফিসার রাশিদা পারভিন জানান, দাতাসংস্থা ইউকেএইড ও স্টার্ড ফান্ড বাংলাদেশের আর্থিক সহযোগীতায় তারা প্রতিটি পরিবারকে ১০ পিছ লাইফবয় সাবান, ৫০ পিছ মাস্ক, এক কেজি হুইল পাউডার, এক প্যাকেট স্যানিটারী ন্যাপকিন, একটি মগ ও একটি ট্যাব সংযুক্ত বালতি দেওয়া হবে। প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব হাইজিং কিডস বিতরণ করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন