লালমনিরহাটে আরও একজন করোনায় আক্রান্ত

৯:৩২ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ রংপুর
Covid

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় গাজীপুর ফেরত এক তরুণ করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ জনে। মঙ্গলবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলদু রায় করোনা পজিটিভ রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত করছন।

১৮ বছর বয়সী ওই তরুণের বাড়ি উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নর পূর্ব দৈলজাড় গ্রামে। উপেজলা প্রশাসন শুধুমাত্র আক্রান্ত ব্যক্তির বাড়িটি লকডাউন ঘোষনা করেছ। এ নিয়ে জেলায় ৩ জন করোনা পজেটিভ আক্রন্ত রোগী শনাক্ত হয়েছে।

লালমনিরহাট সিভিল সার্জন আরো জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট থেকে মঙ্গলবার ১৪ জন রোগীর মধ্যে জেলায় একজনের করোনা পজেটিভ হবার রিপোর্ট হাতে এসেছে। আক্রান্ত তরুণ গাজীপুর থেকে সম্প্রতি বাড়িতে এলে তার জ্বর, সর্দিসহ করোনার যাবতীয় উপসর্গ দেখা দিলে গত ২৩ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আদিতমারী উপজলা স্বাস্থ্য বিভাগ।

আদিতমারী উপজলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন বলেন, আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালর আইসোলেশনে নেয়া হবে। এছাড়া সতর্কতামূলক আক্রান্ত ব্যক্তির বাড়িটি লকডাউনের আওতায় আনা হয়েছে।