🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

শরীয়তপু‌রে নিম্ন মধ্যবিত্ত ও অসহায়দের বা‌ড়ি‌তে সেনাবাহিনীর উপহার

sena
❏ মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ ঢাকা

নয়ন দাস, স্টাফ রিপোর্টার: শরীয়তপুর পৌরসভার কাশা‌ভোগ এলাকায় নিম্ন মধ্যবিত্ত ও অসহায়‌দের বা‌ড়ি‌তে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকা‌লে সেনাবাহিনীর ২৮ ইস্টবেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন মোহাম্মদ রকিবুল আলম ও ৮ ইঞ্জিনিয়ার ব্যাটেলিয়ানের ক্যাপ্টেন ফাইজুল আলম রাব্বি এসব উপহার সামগ্রী পৌ‌ছে দেন। এ সময় সেনাবাহিনীর পক্ষ থে‌কে পৌরসভার কা‌শো‌ভোগ এলাকার ১০টি প‌রিবার ও প্রেমতলা এলাকায় ২৫ প‌রিবা‌রের মা‌ঝে ওইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২৮ ইস্টবেঙ্গল রেজিমেন্টেরে কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সামি-উদ-দৌলা চৌধুরী জানান, এটা কোন সাহায্য নয়, এটা তাদের প্রাপ্য। বিভিন্ন এলাকা থেকে সাধারণ মানুষের কাছ থেকে তথ্য নিয়ে প্রকৃত মানুষ‌কে তাদের প্রাপ্য খাদ্য সামগ্রী আমা‌দের পক্ষ থে‌কে দেওয়া হ‌য়ে থা‌কে। এর আগেও আমরা গ‌রীব মানুষ‌দের এমন উপহার পৌ‌ছে দি‌য়ে‌ছি। এমন বিতরণ কার্যক্রম আমা‌দের আব্যহত থাক‌বে ব‌লেও জানায় কমান্ডিং অফিসার।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন