বগুড়ায় ধানক্ষেত থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার


সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে ধানক্ষেত থেকে সালমা বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে ।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার আশেকপুর ইউনিয়নের বেলগাড়ী বটতলা এলাকা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সালমা বেগম একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আলী মেয়ে।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, গাবতলী উপজেলার তরণীহাট গ্রামের সোহেল রানার সাথে কয়েক বছর আগে সালমা বেগমের বিয়ে হয়। কিছুদিন পূর্বে স্বামীর সংসার ভেঙ্গে গেলে সালমা বেগম দুই সন্তান নিয়ে বাবার বাড়ীতেই বসবাস করতেন।

মঙ্গলবার সকালে বাবার বাড়ীর পার্শ্বে ধানক্ষেতে সালমা বেগমের মৃতদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী থানা পুলিশে খবর দেয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন সময়ের কন্ঠস্বর-কে বলেন, খবর পেয়ে দুপুর ১২টায় ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, স্বজনরা মৃতদেহটি সালমা বেগমের বলে সনাক্ত করেছেন। ময়না তদন্তের জন্য মৃতদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ সময়ের কণ্ঠস্বরকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঐ নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। হত্যা রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ মাঠে নেমেছে। আশা করছি খুব দ্রুতই এ হত্যা রহস্য উন্মোচিত হবে।

◷ ৯:৩২ পূর্বাহ্ন ৷ বুধবার, এপ্রিল ২৯, ২০২০ দেশের খবর, রাজশাহী