🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলে মেয়াদোত্তীর্ণ ফল বিক্রি করায় ১৩ ব্যবসায়ীকে জরিমানা


❏ বুধবার, এপ্রিল ২৯, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের কালীহাতী উপজেলায় মেয়াদোত্তীর্ণ ফল ও ভেজাল খাদ্যসামগ্রী বিক্রির অভিযোগে ১৩ ফল ব্যবসায়ীকে ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. রোকনুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে কালিহাতী উপজেলার এলেঙ্গা ফল বাজারে এই অভিযান চালানো হয়।

বুধবার (২৯ এপ্রিল) সকালে টাঙ্গাইল র‌্যাব ১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, গতরাতে মাহে রমজানে ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে এলেঙ্গা বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পচা খেঁজুরসহ অন্যান্য মেয়াদোত্তীর্ণ ফল বিক্রির অভিযোগে ১৩ ব্যবসায়ীকে ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ফল ব্যবসায়ী ভুবন সাহাকে ১ লাখ টাকা, শেখ ফরিদকে ৭৫ হাজার টাকা, মো. জহিরুল হক শহীদকে ৫০ হাজার টাকা, মো. রাজিব দাসকে ৫০ হাজার টাকা, মো. আন্তাজ আলীকে ৩০ হাজার টাকা, টাকা, আবু বকর সিদ্দিককে ৫ হাজার টাকা, সুদেপ্ত পালকে ১০ হাজার টাকা, শ্রী গনেশকে ৫ হাজার টাকা, মো. রাসেলকে ৫ হাজার টাকা, হৃদয়কে ২০ হাজার টাকা, শরিফ মন্ডলকে ১০ হাজার টাকা, মো. শফিকুল ইসলামকে ৫ হাজার টাকা, ও হাজী নাজিম উদ্দিনকে ৫ হাজার টাকা নগদ জরিমানা আদায় করা হয়।

পরে জব্দকরা ফল ধ্বংস করে ফেলা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন