তিনবারের পরীক্ষায় ওয়ার্কশপ কর্মীর করোনা শনাক্ত

১১:২৫ অপরাহ্ন | বুধবার, এপ্রিল ২৯, ২০২০ ঢাকা
Corona-Virus-test

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভুঞাপুরে একটি ওয়ার্কশপকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। সে উপজেলার অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা। এর আগে আক্রান্ত ব্যক্তির তিনবার নমুনা পরীক্ষা করা হয়। এই নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬জন। এদের মধ্যে জিগাতলা গ্রামের একজন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বুধবার (২৯ এপ্রিল) আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.মহিউদ্দিন জানান, আক্রান্ত ব্যক্তি গাজীপুরে একটি ওয়ার্কশপে কাজ করতো। গত ৩ এপ্রিল গ্রামের বাড়ি চরনিকলাতে আসে। এরপরই উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক তার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে ফলাফল নেগেটিভ আসে। এছাড়াও কয়েকদিন পর টাঙ্গাইল থেকে পুনরায় তার নমুনা পরীক্ষা করা হলে সেখানেও ফলাফল নেগেটিভ আসে। তবে এরপরও অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। এরপর ঢাকা থেকে এসে ওই রোগী সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল হাসপাতালে নমুনা পরীক্ষায় করোনায় পজিটিভ ধরা পড়ে।

ভুঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. নাসরীন পারভীন জানান, আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিট সেন্টারে পাঠানো হয়েছে।