স্বামী-স্ত্রীর বেতনের টাকায় অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

lama

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষক মিজানুর রহমান সস্ত্রীক এক মাসের বেতনের টাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।

বুধবার (২৯ এপ্রিল) উপজেলার টিএনটি পাড়ায় নিজ বাস ভবনে শতাধিক কর্মহীন অসহায় মানুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। এসময় চাল, ডাল, আলু ও সবজি বিতরণ করা হয়।

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে চলমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। অনেকে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হচ্ছে না। ফলে খাদ্য সংকটে পড়েছে খেঁটে খাওয়া দুস্থ মানুষ। এমনি কিছু কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন পশ্চিম সারডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষক মিজানুর রহমান ও তার স্ত্রী। তারা একমাসের সম্পূর্ণ বেতনের টাকা দিয়ে খাদ্য সামগ্রী কিনে বিতরন করেছেন।

মিজানুর রহমান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বের হচ্ছে না। কাজে যেতে না পারায় আয়ও বন্ধ হয়ে গেছে। অনেক দুস্থ পরিবার খাদ্য সংকটে রয়েছে। এসময় আমরা স্বামী-স্ত্রীর এক মাসের সম্পূর্ণ বেতনের টাকা দিয়ে কিছু দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। এরকম পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের আহ্বান জানান তিনি।

◷ ১১:৫৪ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ২৯, ২০২০ রংপুর