করোনায় আরও ২ পুলিশ সদস্যের মৃত্যু

১:২০ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে নিজের দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আরও দুই সদস্য।

তারা হলেন- ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণের উপ পরিদর্শক (এএসআই) আব্দুল খালেক (৩৬) এবং ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকার কনস্টেবল আশেক মাহমুদ (৪২)।

আব্দুল খালেকের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে। তিনি আজিম উদ্দিন মৃধার ছেলে। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

পুলিশ জানিয়েছে, করোনা আক্রান্ত আব্দুল খালেক বৃহস্পতিবার ভোররাতে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

অন্যদিকে ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। বুধবার রাত সাড়ে নয়টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১২ টায় ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৮ এপ্রিল রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান জসীম উদ্দিন (৪০) নামে পুলিশের এক কনস্টেবল। তিনি রাজধানীর ওয়ারী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। ফকিরাপুলের একটি আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

তিনিই করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম পুলিশ সদস্য ছিলেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের তিন সদস্য মারা গেলেন।