সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা চীনের পিছু ছাড়ছে না

১:৫৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ যেন কিছুতেই চীনের পিছু ছাড়ছে না প্রাণঘাতী করোনা । আবারো করোনার প্রকোপ দেখা যাচ্ছে চীনের বিভিন্ন এলাকায়।

চীনে আবারও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে বুধবার (২৯ এপ্রিল) নতুন করে কোনো মৃত্যু রেকর্ড করা হয়নি দেশটিতে।

৪ জনের সবাই বহিরাগত। এরই মধ্যে অন্য দেশ থেকে আসা করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬৬৪ জনে। এতে করে চীনে মোট আক্রান্তের সংখ্যা ৮২ হাজার ৮৬২ জন।

গেল বছরের ডিসেম্বরে চীনের উহান থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী করোনা। সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছে ২ লাখ ২৮ হাজার ২৩৯ জন মানুষ। আর করোনা আক্রান্ত হয়েছে ৩২ লাখ ২০ হাজার ৮৪৭ জন।