মির্জাপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লম্পট আটক

৫:১৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে প্রথম শ্রেণীর স্কুল পড়ুয়া ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক লম্পটকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে শুভুল্যা গ্রামের মসজিদের পাশের একটি দোকানের নিচে এ ঘটনাটি ঘটে। আটককৃত শুভুল্যা গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫০) বলে জানা গেছে।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার সকালে আমার স্ত্রী মেয়েকে নিয়ে মসজিদের পাশে রাস্তায় গৃহস্থলীর কাজ করতে যায়। কিছুক্ষণ পর আমার মেয়েকে বসিয়ে রেখে আমার স্ত্রী ওখান থেকে চলে আসে এমতাবস্থায় রাস্তার আশপাশে কেউ না থাকায় অভিযুক্ত নজরুল আমার মেয়েকে ডেকে নিয়ে পাশের একটি দোকানের নিচে নিয়ে যায়। পরে শিশুটির গোপনাঙ্গে স্পর্শসহ ধর্ষণের চেষ্টা চালায়।

পরে শিশুটি দৌড়িয়ে গিয়ে ঘটনাটি আমাদেরকে জানায়। বিষয়টি জানাজানির পরদিন বুধবার অভিযুক্ত নজরুলের পক্ষের লোকজন ধামাচাপার দেয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। পরে আজ সকালে মির্জাপুর থানায় অভিযোগ দায়েরের পর অভিযুক্ত নজরুলকে আটক করে পুলিশ।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। আটককৃত ঐ ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।