সংবাদ শিরোনাম

ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিতহাসপাতালের লিফটে কলেজছাত্রীর লাশ ফেলে পালাল ২ যুবকটাঙ্গাইলে জেএসডি’র জাতীয় পতাকা মিছিলমাগুরায় বিভিন্ন দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশত্রিশালে আমার সংবাদ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় বাবা-ছেলে করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

১১:০৪ পূর্বাহ্ন | শুক্রবার, মে ১, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- সাভারের আশুলিয়ায় নতুন করে আরও দু’জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত দু’জন বাবা ও ছেলে। এ নিয়ে সাভারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ জনে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা জানান, নতুন করে বাবা ও ছেলে আক্রান্ত হয়েছে। তারা দু’জন আশুলিয়ার বাসিন্দা। তাদের মিরপুর মাতৃসনদ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৬ জন হয়েছে। এরআগে ২৮ এপ্রিল ২৫ জন বলা হলেও রাজশাহীর একজন করোনা আক্রান্ত সাভারে এসেছিল। ফলে তাকে বাদ দিয়ে ২৪ জন গণনা করা হয়েছে। তাই সর্বশেষ সাভারে ২৬ জন। এই তালিকার মধ্যে কাউন্দিয়া ইউনিয়নের মৃত ব্যক্তিও রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল হক জানান, আশুলিয়ায় দু’জন করোনা আক্রান্ত রোগীকে ঢাকা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হয়েছে। তারা যে বাড়িটিতে বসবাস করতেন সেটি লকডাউন করা হয়েছে। আক্রান্ত দু’জন বাবা ও ছেলে। তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। তারা আশুলিয়ায় ভাড়া থাকেন।