টাঙ্গাইলে আরও একজন করোনায় আক্রান্ত

◷ ১১:১২ পূর্বাহ্ন ৷ শুক্রবার, মে ১, ২০২০ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটার- টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকা ফেরত আক্রান্ত ওই যুবক (৩০) নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের কোনগা গ্রামের বাসিন্দা।

গতকাল বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় করোনা শনাক্ত হওয়ায় ওই যুবককে তার বাড়িতে আলাদা এক ঘরে রেখে আশে-পাশের ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এ নিয়ে টাঙ্গাইল জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ২৫ জনে।

এ বিষয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, আক্রান্ত ওই যুবক ঢাকায় যুগান্তর পত্রিকা অফিসে ইলেক্ট্রিশিয়ান পদে কর্মরত ছিল। কিছুদিন তার জ্বর সর্দির উপসর্গ দেখা দিলে তিনি শনিবার ঢাকার কুর্মিটোলা হাসপাতালে গিয়ে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়ে বাড়ি চলে আসেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় আইইডিসিআর থেকে আমাকে ফোন করে ওই যুবকের করোনা পজেটিভের বিষয়ে জানানো হয়।

পরে আমি ওই যুবককে ফোন করে তার সঙ্গে যোগাযোগ করি। বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হলে তারা রাতেই তার বাড়ির আলাদা ঘরে রেখে আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করে দেয়। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।