• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় ট্রাকের চাকায় মিললো ১৩৪ বোতল ফেন্সিডিল

১২:২৭ অপরাহ্ন | শুক্রবার, মে ১, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণে সারাদেশ যখন আতঙ্কিত তখনও থেমে নেই মাদক ব্যবসায়ীরা। বগুড়ার শেরপুরে ট্রাকের অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় পাচারকালে ১৩৪ বোতল আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার সীমাবাড়ী এলাকা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ঢাকাগামী একটি পণ্য বোঝাই ট্রাকের সঙ্গে থাকা একটি অতিরিক্ত চাকা মহাসড়কে খুলে পড়ে। মহাসড়কে সেসময় টহলরত পুলিশ ডিউটিতে থাকায় অজ্ঞাতনামা ঐ ট্রাকটি পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত চলে যায়। পুলিশ রাস্তায় পরে থাকা চাকাটি উদ্ধার করতে গিয়ে সেখানে তারা টায়ারের কিছু অংশ কাটা লক্ষ্য করে, পরে সেই চাকার কাটা অংশটি একটু বড় করে কাটলে চাকাটির ভিতরে বেশ কিছু ফেন্সিডিলের বোতল দেখতে পায় তারা । এসময় চাকাটির ভিতর থেকে ১৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, ধারনা করা হচ্ছে শেরপুর উপজেলার সীমাবাড়িতে পুলিশের চেকপোষ্ট রয়েছে, সেখানে তল্লাসীর সময় ধরা পরার ভয়ে মাদক কারবারীরা চাকাটি ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।