সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা: ঢাকা থেকে বোয়ালখালীতে এসে বিয়ে, ১৫ হাজার টাকা জরিমানা

৭:১৩ অপরাহ্ন | শুক্রবার, মে ১, ২০২০ চট্টগ্রাম
biye

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় কোয়ারেন্টাইন ভেঙে বিয়ে করায় ১৫ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে এক ব্যাংক কর্মকর্তাকে।

শুক্রবার (১ মে) দুপুর ২টার দিকে উপজেলার কধুরখীল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নুর আহমদ জমাদার বাড়িতে অভিযান চালিয়ে ওই ব্যাংক কর্মকর্তাকে এ জরিমানা করেন উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই ব্যক্তিকে আরও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশও দেয়া হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, কধুরখীল ইউনিয়নের ওই ব্যক্তি ঢাকায় এক্সিম ব্যাংকে কর্মরত। তিনি গত ২৭ এপ্রিল লকডাউন ভেঙে ঢাকা থেকে বোয়ালখালীতে এলে ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। কিন্তু তিনি তা মানেননি। আজ শুক্রবার বিয়ে করে বাড়িতে বউ নিয়ে আসেন। সরকারি নির্দেশ অমান্য ও সংক্রমণ ছড়ানোর ঝুঁকি তৈরি করায় তাকে ১৫ হাজার টাকা জরিমানা এবং হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি জানান, এ সময় আদালতকে সহযোগিতা করেন সেনাবাহিনীর ক্যাপ্টেন মুবিনের নেতৃত্বে ১৮ বীর ব্যাটালিয়নের সেনা সদস্য ও বোয়ালখালী থানার পুলিশ সদস্যরা।