সংবাদ শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রমরাঙামাটির কাপ্তাই লেক থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে সন্তানকে জিম্মি করে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ

৯:৪৮ পূর্বাহ্ন | শনিবার, মে ২, ২০২০ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটার- টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক ইলেকট্রনিক্স মেকানিকের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই নারীর ৫ বছর বয়সী ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে ঘটনা ঘটায়।

মেকানিক আব্দুল মান্নান (৪৫) কালিহাতী উপজেলার হাসড়া গ্রামের রবি মিয়ার ছেলে ও বর্তমান পাইকড়া ইউপি সদস্য আব্দুল জলিলের চাচাতো ভাই। এ ঘটনায় শুক্রবার দুপুরে অভিযুক্ত আব্দুল মান্নানকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ।

ভুক্তভোগী ওই নারী জানান, মাস খানেক আগে একদিন সন্ধ্যায় টিউবওয়েলে থালা-বাসন ধোয়ার সময় মান্নান আমার বাড়িতে ঢুকে ৫ বছর বয়সী ঘুমন্ত ছেলের ঘরের দরজায় তালা লাগিয়ে আমার ঘরে ঢুকে। শব্দ পেয়ে কে কে বলতে বলতে আমি ঘরে ঢুকলে ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। দীর্ঘদিন যাবৎ মান্নান আমাকে উত্যক্ত করতো।

পরে মান্নানের ছবির সঙ্গে আমার ছবি মিলিয়ে ফেসবুকে ছাড়লে ওর বউ, ভাই ও বাবাকে জানালে তারা শাসন করে এবং আর কখনও কিছু করবেনা বলে জানায়। মান্নানের হুমকি ও সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখলেও মান্নান গোপনে ভিডিও করে এখন তা প্রচার করছে। আমি এর কঠিন বিচার চাই।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের কালিহাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল-মামুন বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত আব্দুল মান্নানকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।