• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

গোপালগঞ্জে শিশুকে শারীরিক নির্যাতন, গ্রাম্য ডাক্তার আটক

gopal
❏ শনিবার, মে ২, ২০২০ অপরাধ

এইচ এম মেহেদী হাসানাত স্টাফ রিপোর্টার গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৭ বছরের এক শিশুকে শারীরিক নির্যাতন করেছে সোলায়মান শাহ(৪০) নামে এক গ্রাম্য ডাক্তার।

এ ঘটনায় অভিযুক্ত ডাক্তারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। আজ শনিবার দুপুরে কোটালীপাড়া উপজেলার বুজুরগোকোনা গ্রামে ওই ডাক্তারের চেম্বারে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই শিশু ৪৯নং উত্তরপাড়া মাদ্রাসা সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

নির্যাতনের শিকার ওই শিশুর মা জানায়, হঠাৎ করে আমার মেয়ের শরীরের এ্যালার্জির প্রকোপ দেখা দিলে বাড়ীর পার্শবর্তী গ্রাম্য ডাক্তার সোলায়মান শাহ’র কাছে নিয়ে যাই।

এ সময় আমার মেয়েকে চিকিৎসার জন্য ওই ডাক্তারের কাছে রেখে বাড়ীতে ধান নাড়তে চলে আসি। পরে আমার মেয়ে বাড়ীতে এসে আমার কাছে সব কিছু বলে।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ লুৎফর রহমান বলেন, ওই শিশুর মা বিষয়টি এলাকার লোকজনকে জানালে তারা ওই ডাক্তারকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ডাক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গ্রাম্য ডাক্তার শিশুটিকে শারীরিক নির্যাতনের কথা স্বীকার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল রবিবার আটককৃতকে আদালতে পাঠানো হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন