• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

সরকারি নিদের্শনা অমান্য করায় ৩২ দোকান সিলগালা ও জরিমানা

sillgala
❏ রবিবার, মে ৩, ২০২০ রাজশাহী

তানোর (রাজশাহী) সংবাদদাতা: প্রশাসনের নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় রাজশাহীর তানোরে ৩২টি ব্যবসা প্রতিষ্ঠানকে সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ৪ ব্যবসায়ীকে ২হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো। উপজেলার তানোর, গোল্লাপাড়া, কালীগঞ্জ, তালন্দ বাজারসহ বেশ কিছু স্থানে সরকারি নিদের্শনা অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা করার দায়ে ৩২ ব্যবসা প্রতিষ্ঠানকে সিলগালা ও ৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

সম্প্রতি তানোরে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া করোনা ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায়,গণজামায়েত,গণপরিবহন চলাচল বন্ধসহ নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে প্রশাসন।

এসময় ইউএনও সুশান্ত কুমার মাহাতো জানান, প্রশাসনের নির্দেশনা অমান্য করে যারা ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। কতিপয় মুনাফা লোভী কাপড়, প্রসাধনী সামগ্রীর ব্যবসায়ীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কৌশলে ভোর থেকে সকাল ৯টা পর্যন্ত উপজেলা সদরের তানোর, গোল্লাপাড়া, কালিগঞ্জ, তালন্দ বাজারসহ কিছু স্থানে এ নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসা করছেন। এই অপরাধে ৩২টি দোকান সিলগালা ও ৪ ব্যবসায়ীকে ২হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।