সংবাদ শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

উল্লাপাড়ায় করোনায় আক্রান্ত গৃহবধুর মৃত্যু, মেয়ে আক্রান্ত

১০:৩২ অপরাহ্ন | সোমবার, মে ৪, ২০২০ রাজশাহী
ull

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: রোববার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঢাকা ফেরত করোনা আক্রান্ত আলেয়া খাতুন (৪৫) নামে এক গৃহবধূ মারা গেছে।

সোমবার ভোরে পরিবারের লোকজন তথ্য গোপন করে ওই গৃহবধুর লাশ পৌর শহরের উল্লাপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি উল্লাপাড়া পৌর শহরের পশ্চিমপাড়া এরফান আলীর স্ত্রী।

জানাযায়,মৃত গৃহবধু দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং চিকিৎসার মধ্যই তারা করোনাভাইরাসের টেস্ট করে ধরা পরলে গোপনে বাড়ি চলে আসে। এ সময় চিকিৎসা সেবা দিতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছে তার মেয়ে রোজিনা খাতুন (২০)। তাছাড়া না জেনে করোনা রোগীর জানাজায় অংশ নেয়া লোকজনসহ পুরো এলাকা আতঙ্ক বিরাজ করছে।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকতা ডাঃ মোঃ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। ওই পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হবে। একই সাথে সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।