ফরিদপুরে চাষীদের মাঝে বিনামূল্যে সার বিতরণ

১০:৪৪ অপরাহ্ন | সোমবার, মে ৪, ২০২০ ঢাকা
sar

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলা পাট উন্নয়ন অধিদপ্তরের ব্যবস্থাপনায় ২০১৯-২০২০ অর্থ বছরের পাট চাষী প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ৩ হাজার প্রান্তিক ও ক্ষুদ্র পাট চাষীদের মাঝে বিনামূল্যে সার বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ মে) সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। এসময় উপস্থিত ছিলেন, উপজজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারি, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা শ্রমিকলীগ সভাপতি শাহিনুজ্জামান শাহিন, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী লিটু প্রমূখ।

পাট উন্নয়ন অধিদপ্তর প্রদত্ত প্রত্যেক পাট চাষীকে ৬ কেজি ইউরিয়া, ৩ কেজি এমওপি সার ও ৩ কেজি টিএসপি সার বিনামূল্যে ক্ষুদ্র প্রান্তিক চাষীদের মাঝে প্রদান করা হয়। পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারি বলেন, আমরা উপজেলা ব্যপি ৩ হাজার পাট চাষীদের মাঝে এই সার বিতরণ করবো। রামকান্তুপুর ইউনিয়নে বিতরণের মাধ্যমে শুরু করেছি। পর্যায়ক্রমে সব ইউনিয়নের তালিকা ভূক্তি পাট চাষীদের মাঝে এই সার বিতরণ করবো।

tangail টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ

⊡ সোমবার, মার্চ ১, ২০২১

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১