সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভাড়া না পেয়ে ছাত্রীদের বের করায় মেস মালিকের জরিমানা

১১:০৩ অপরাহ্ন | সোমবার, মে ৪, ২০২০ রংপুর
mass

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বর্তমান করোনা পরিস্থিতিতে ঠাকুরগাঁওয়ে স্থবির হয়ে পড়েছে জনজীবন, ঘর থেকে বের হতে পারছে না কেউই। বন্ধ রয়েছে স্কুল-কলেজ অফিস-আদালতসহ যানবাহন। ফলে ঠাকুরগাঁওয়ে বিভিন্ন উপজেলা থেকে জেলা শহরে পড়তে আসা বিভিন্ন ছাত্র-ছাত্রীরা তাদের ছাত্র/ছাত্রী নিবাসগুলোতেই আটকা পড়ে গেছে।

বাড়ীতের যেতে না পারায় এমনিতেই তারা বহু কষ্টে মেসগুলোতে দিনযাপন করছে। এমতাবস্থায় এক ছাত্রী নিবাসের মালিক ভাড়া না পেয়ে ছাত্রীদের মেস থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (৪ মে) সকালে ঠাকুরগাঁও পৌরসভাধীন ত্রিরত্ন ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সাথে সাথে সদর উপজেলা নির্বাহী অফিসার পুলিশ ফোর্স নিয়ে সেখানে হাজির হন এবং ছাত্রীদের সাথে কথা বলে অভিযুক্ত মেস মালিক শম্পা বর্মণ (৩৫), স্বামী: বিপ্লব বর্মনকে ছাত্রীদের বিনা নোটিসে মেস থেকে বের করে দেওয়ার জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও তিনি বর্তমান পরিস্থিতি বিবেচনায় অন্যান্য মেস মালিকদেরও এ বিষয়ে সতর্ক করে দেন।

ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন বলেন, বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র ভাড়ার জন্য মেসের ছাত্রীদের বের করে দেওয়া উচিত হয়নি। বিষয়টি দূ:খজনক। এসময় তিনি মেস মালিকদের মানবিকতার সহিত মেস পরিচালনার অনুরোধ জানান।